Sunday, January 26, 2014

নির্বাচিত হলে পীরগঞ্জের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করবো: স্পিকার

রংপুর : জাতীয় সংসদের স্পিকার শিরিন শারমিন চৌধুরী  বলেছেন, রংপুর-৬ আসনের উপ-নির্বাচনে জয়ী হতে পারলে সব সময় পীরগঞ্জের মানুষের পাশে থেকে আন্তরিকতার সঙ্গে কাজ করে যাব। বিগত আওয়ামী লীগ সরকারের সময়ে পীরগঞ্জের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সচেষ্ট থাকবো।

রোববার দুপুর একটায় পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা সহকারী রিটার্নিং অফিসার এ টি এম জিয়াউল ইসলামের কাছে রংপুর-৬ আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর ছেড়ে দেয়া আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হতে পেরে আমি গর্বিত। এটি আমার জীবনের বড় পাওয়া। 


এ সময় রংপুর-৫ মিঠাপুকুর আসনের এমপি ও আ.লীগের কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান, জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহাম্মেদ, সিনিয়র সহ-সভাপতি এ কে এম ছায়াদত হোসেন বকুল, সাধারন সম্পাদক রেজাউল করিম রাজু, সাংস্কৃতিক সম্পাদক শাহিদুল ইসলাম পিন্টু, দপ্তর সম্পাদক তৌহিদুল ইসলাম টুটুল, উপজেলা আ.লীগের সভাপতি মোতাহারুল হক বাবলু, সাধারন সম্পাদক এডভোকেট তাজিমুল ইসলাম শামিম, আ.লীগ নেতা মমিনুল হক রনতু, সাইফুল নেওয়াজ শাকিল, মোনায়েম সরকার মানু, মোস্তাফিজার রহমান বাবলু, ময়নুল ইসলাম লাভলু, এ টি এম মাজহারুল আলম মিলন, জেলা যুবলীগ আহবায়ক এইচ এন রাশেদুন্নবী জুয়েল, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইদুজ্জামান শাকিল, যুগ্ম-সম্পাদক মেহেদী হাসান রনি, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাশেদুন্নবী রাশেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

No comments:

Post a Comment