Tuesday, February 4, 2014

রংপুর বিভাগের উন্নয়নে মহাপরিকল্পনা চাইলেন স্থানীয় প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার: দীর্ঘদিনের বঞ্চনায় পিছিয়ে পড়া রংপুর বিভাগের উন্নয়নে আলাদা মহাপরিকল্পনার দাবি জানিয়েছেন স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা। জাতীয় পার্টির এই নেতা বলেছেন, রংপুরের উন্নয়নে কোন দল নয় সাবর্জনীনভাবে কাজ করতে চান তিনি। 

গতাকল রাজধানীর সেগুন বাগিচায় রংপুর বিভাগ সাংবাদিক সমিতি ঢাকার কেন্দ্রীয় দপ্তর উদ্বোধন উপলক্ষ্যে এক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সাবেক সচিব যমুনা টেলিভিশনের সিইও এবং ঢাকা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক আবু আলম মোহাম্মদ শহিদ খান। এতে বক্তৃতা করেন, সাংবাদিক নেতা- শাহেদ চৌধুরী, শফিকুল করিম সাবু, মুফদি আহমেদ, জাকারিয়া মুক্তা ও কেরামত উল্লাহ বিপ্লব। 

রাজধানীতে রংপুর বিভাগ সাংবাদিক সমিতির এ অফিস সাংবাদিকদের মিলনমেলায় পরিণত হবে বলেও আশা করেন প্রতিমন্ত্রী। তৃতীয়তলা ৮/৪/এ তোপখানা রোডের এই অফিস উদ্বোধনী অনুষ্ঠানে সংগঠনের শতাধিক সদস্যও উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা রংপুর বিভাগ সাংবাদিক সমিতি থেকে সাংবাদিকদের জাতীয় সংগঠনগুলোতে নির্বাচিত নেতৃবৃন্দকেও ক্রেষ্ট দিয়ে অভিনন্দন জানান। 

অভিনন্দিত সাংবাদিক নেতারা হলেন- মেহেদী হাসান, জামিউল আহসান সিপু, অমিয় ঘটক পুলক, মানিক মুনতাসির ও তোফাজ্জল হোসেন। 

No comments:

Post a Comment